Dr. Neem on Daraz
Victory Day

উইন্ডিজদের অনুশীলন শুরু হবে শুক্রবার


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ০৬:১৪ পিএম
উইন্ডিজদের অনুশীলন শুরু হবে শুক্রবার

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ সফররত ওয়েস্ট ইন্ডিজ দলের অনুশীলন বৃহস্পতিবার শুরু করার কথা থাকলে ও, শুরু করবে শুক্রবার থেকে। সূচী মেলাতে অনুশীলন একদিন পিছিয়ে দিয়েছে তারা।ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল ঢাকায় এসেছে রবিবার সকালে। কথা ছিল তিনদিন হোটেলে কড়া বায়ো বাবলে থাকবে ওরা। এরপর দ্বিতীয় কোভিড টেস্টে নেগেটিভ এলে মিরপুরে নিজেদের স্কোয়াডের ভেতরে অনুশীলন শুরু করতে পারবে ওরা।

কিন্তু উইন্ডিজ থেকে বাংলাদেশ আসতে ট্রানজিট হিসেবে হিথ্রো বিমানবন্দর ব্যবহার করায় তৈরি হয় জটিলতা। ইংল্যান্ডে করোনা মহামারি আবার ব্যাপক আকার ধারণ করায় বাংলাদেশ সরকারের নির্দেশনা সেখান থেকে আসা যাত্রীদের ১৪ দিনের কোয়ারান্টাইন বাধ্যতামূলক। তাহলে বৃহস্পতিবার কি হোটেল থেকে বের হতে পারবে না ক্যারিবীয়রা?

বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী দিয়েছেন পরিস্কার জবাব। উইন্ডিজ ক্রিকেট দলের ক্ষেত্রে নেই ১৪ দিনের কোয়ারিন্টিনের কোন নোটিশ। তিনি বলেন, দ্বিপক্ষীয় সমঝোতা চুক্তি অনুযায়ী ঢাকায় সাত দিন কোয়ারেন্টাইন করবে ক্যারিবীয় শিবির। এ ব্যাপারে সরকারের উচ্চ পর্যায় অবহিত। তিন বা চার দিন পর সরকারের কভিড বিশেষজ্ঞ দল হোটেলে সফরকারীদের পর্যবেক্ষণ করবে। সবকিছু ঠিক থাকলে নিজেরা মাঠে অনুশীলন করতে পারবে।

তবে বৃহস্পতিবার ওদের অনুশীলন করার কথা থাকলেও সেটা পিছিয়েছে এক দিন। সাত দিন পর বাংলাদেশের নেট খেলোয়াড়দের নিয়ে সেশন করতে পারবে উইন্ডিজরা। আর টাইগার তখন প্রস্তুতি ম্যাচ খেলায় ব্যস্ত থাকবে বিকেএসপিতে। ২০ জানুয়ারি ওয়ানডে দিয়ে শুরু হবে দুই দেশের লড়াই।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে