Dr. Neem on Daraz
Victory Day

আইপিএলে বুমরাহর শতক


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২০, ০২:৫১ পিএম
আইপিএলে বুমরাহর শতক

ছবি সংগৃহীত

ঢাকাঃ আইপিএলে নতুন মাইলফলক ছুঁলেন মুম্বাই ইন্ডিয়ানসের তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। সেঞ্চুরি করলেন তিনি। হতবাক হওয়ার কিছু নেই। ব্যাটে নয়, আইপিএলের ইতিহাসে ১০০ উইকেট শিকার করলেন এ পেসার।
 
গতকাল বুধবার (২৮অক্টোম্বর)   রাতে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে দুর্দান্ত বোলিং করেন বুমরাহ। 

৪ ওভার বোলিং করে ১ মেডেন দিয়ে মাত্র ১৪ রান দেন তিনি। তাতেও মন ভরেনি তার। ৩ উইকেট নিয়েছেন তিনি। এদিন ব্যাঙ্গালোরুর অধিনায়ক বিরাট কোহলিকে ৯ রানে সাজঘরে ফেরান বুমরাহ। আর কোহলিকে আউট করেই ১০০তম উইকেট শিকারের উল্লাসে মাতেন বুমরাহ।

পরে শিভাম দুবে ও গতকাল ব্যাঙ্গালুরুর সেরা পারফরমার দেবদূত পাড্ডিকালকে ফেরালে তার উইকেট সংখ্যা হয় ১০২। মুম্বাই ইন্ডিয়ানসের জার্সি গায়ে ৮৯ ম্যাচ খেলে উইকেটের সেঞ্চুরি করলেন বুমরাহ।

অবশ্য বুমরাহর আগে ১০০ উইকেটের এই মাইলফলক ছুঁয়েছেন তারই দুই সতীর্থ লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা ও স্বদেশি স্পিনার হরভজন সিং।

মুম্বাই ছাড়া কোনো নির্দিষ্ট দলের হয়ে উইকেটের সেঞ্চুরি করা বোলার আছে আরও পাঁচটি দলের। তারা হলেন কলকাতা নাইট রাইডার্সের সুনীল নারিন, সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরুর চাহাল, চেন্নাই সুপার কিংসের ডোয়াইন ব্রাভো ও দিল্লি ডেয়ারডেভিলস ও ক্যাপিট্যালসে খেলা অমিত মিশ্র।

আর নির্দিষ্ট দলের না হয়ে আইপিএলে উইকেটের সেঞ্চুরি করেছেন এমন বোলার আছেন আটজন। 

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে