Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

রুবেলে দিশেহারা তামিম


আগামী নিউজ | খেলা ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০, ০৫:০৮ পিএম
রুবেলে দিশেহারা তামিম

সংগৃহীত

ঢাকাঃ বিসিবি প্রেসিডেন্টস কাপের দ্বিতীয় ম্যাচেও হানা দিয়েছিল বেরসিক বৃষ্টি। প্রায় ১০৪ মিনিট খেলা বন্ধ থাকার পর মাঠে গড়ায় বল। বৃষ্টিতে খেলা থেমে থাকার কারণে ম্যাচ তিন ওভার করে কমে হয়েছে ৪৭ ওভারে। বৃষ্টি শুরুর আগেই রুবেলের দুর্দান্ত এক সুইং বুঝতে না পেরে এলবিডব্লিউর শিকার হয়ে সাজঘরে ফেরেন তামিম ইকবাল।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি মাহমুদউল্লাহ একাদশ ও তামিম একাদশ। আজ মঙ্গলবার দুপুর দেড়টায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে ফিল্ডিং নেন মাহমুদউল্লাহ। ম্যাচ শুরুর দ্বিতীয় ওভারেই আক্রমণে রুবেলকে নিয়ে আসেন মাহমুদউল্লাহ। নিজের প্রথম ওভারেই বাজিমাত করেন এই ডানহাতি পেসার। দুর্দান্ত এক ইনসুইংয়ে মাত্র ২ রানেই তামিম ইকবালকে ফেরান রুবেল।

বৃষ্টি থামার পর খেলা শুরু হলে আবারও আঘাত হানেন রুবেল। একই ওভারে তুলে নেন তানজিদ হাসান তামিম ও মোহাম্মদ মিথুনের উইকেট। তানজিদ হাসান মাত্র ১৮ বলে ২৭ রান করেন। তবে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরতে হয় মোহাম্মদ মিথুনকে।

রুবেলের আক্রমণের রেশ না কাটতেই সুমন খানের বোলিংয়ে আরও তিনটি উইকেট হারান তামিমরা। শাহাদাত হোসেন দিপু, মোসাদ্দেক হোসেনসহ সুমন খান তুলে নেন ক্রিজে থিতু হওয়া এনামুল হক বিজয়ের উইকেট। বিজয় ৩৩ বলে ২৭ রান করেন। দিপু ১ ও মোসাদ্দেক করেন ৫ রান। একদিকে বেরসিক বৃষ্টির বাধা অন্যদিকে রুবেল হোসেন-সুমন খানের আগুনঝরা বোলিংয়ে রানই করতে পারছেন না তামিমরা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত তামিমদের রান মাত্র ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ৭০। ক্রিজে আছেন সাইফউদ্দিন ও মাহাদী হাসান। রুবেল পাঁচ ওভারে ১৬ রান দিয়ে নেন তিন উইকেট। অন্যদিকে সুমন খান মাত্র তিন ওভারে নেন তিন উইকেট।

আগামীনিউজ/এএস