Dr. Neem on Daraz
Victory Day

ভারত থেকে হঠাৎ দেশে ফিরলেন লিটন


আগামী নিউজ | ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩, ১১:০১ পিএম
ভারত থেকে হঠাৎ দেশে ফিরলেন লিটন

ঢাকাঃ বিশ্বকাপ চলাকালে হঠাৎই ঢাকায় ফিরে এসেছেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার লিটন দাস। পারিবারিক কারণে আজ (বুধবার) বিকেলে দেশে ফেরেন এই ডানহাতি ওপেনার। আগামী ৩ নভেম্বর তিনি দলের সঙ্গে যোগ দেবেন বলে জানা গেছে।

বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে, লিটন দাসের স্ত্রী দেবশ্রী সঞ্চিতা সন্তানসম্ভবা। স্ত্রীর পাশে থাকতেই দেশে ফিরেছেন তিনি। পরিবারিক কারণ হওয়ায় বিসিবিও তাকে ছুটি দিয়েছে। বিশ্বকাপে বাংলাদেশ পরবর্তী ম্যাচকে সামনে রেখে ৩ নভেম্বর অনুশীলন করবে বাংলাদেশ দল। সেদিনই লিটনের দলে যোগ দেওয়ার কথা রয়েছে।

এর আগে টাইগার অধিনায়ক সাকিব আল হাসানও হুট করে দেশে ফিরে এসেছিলেন। নেদারল্যান্ডস ম্যাচের আগে তার আচমকা ঢাকা সফর নিয়ে তুমুল সমালোচনা তৈরি হয়েছিল। মূলত ব্যাট হাতে অস্বস্তিতে থাকায় শৈশবের কোচ নাজমুল আবেদিন ফাহিমের শরণাপন্ন হন সাকিব। বিপর্যস্ত দলকে ভারতে রেখে এভাবে দেশে ফেরার বিষয়টি কেউই ভালো চোখে দেখেননি।

বিশ্বকাপে এখন পর্যন্ত ৭টি ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছে সাকিবের দল। সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে একপেশে হারে তারা প্রথম দল হিসেবে চলতি বিশ্বকাপ থেকে বাংলাদেশ বিদায় নিশ্চিত করেছে। অথচ সেমিফাইনালে খেলার প্রাথমিক লক্ষ্য নিয়ে ভারতে পা রেখেছিল টাইগাররা। সেই দলটির এখন পর্যন্ত একমাত্র সম্বল প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে পাওয়া জয়টি।

হতশ্রী পারফরম্যান্সে বাংলাদেশ কেবল বিশ্বকাপ যাত্রাই শেষ করেনি, বরং ২০২৫ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে তাদের অংশগ্রহণও হুমকির মুখে পড়ে গেছে। বড় এই টুর্নামেন্টে অংশ নিতে বিশ্বকাপের পয়েন্ট টেবিলে কমপক্ষে আটের ভেতর থাকতে হবে সাকিবদের। সেজন্য আসন্ন শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের!


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে