Dr. Neem on Daraz
Victory Day

অভিমানে ম্যাচ চলাকালেই দল ছেড়ে চলে গেলেন তামিমের ভাই নাফিস ইকবাল


আগামী নিউজ | স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৬:১৮ পিএম
অভিমানে ম্যাচ চলাকালেই দল ছেড়ে চলে গেলেন তামিমের ভাই নাফিস ইকবাল

ফাইল ছবি

ঢাকাঃ এখন পর্যন্ত বাংলাদেশ দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল। সে হিসেবে ম্যাচের সময় বা সিরিজ চলাকালে দলের সঙ্গেই থাকার কথা তার। আজ সকালেও দলের সঙ্গেই ছিলেন তিনি। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে চলাকালেই একটু আগে দল ছেড়ে গেছেন তিনি।

ধারণা করা হচ্ছে, টিম ম্যানেজমেন্টের সঙ্গে মতবিরোধ হওয়ায় হঠাৎ এমন সিদ্ধান্ত নিয়েছেন নাফিস ইকবাল। এভাবে দল ছেড়ে যাওয়ায় লজিস্টিক ম্যানেজারের চাকরি হারাতে পারেন সাবেক এই ক্রিকেটার। এমনটা হলে, আসন্ন বিশ্বকাপেও দলের সঙ্গে দেখা যাবে না নাফিসকে।

বিসিবিতে এই বিতর্কের শুরু অবশ্য সোমবার রাত থেকে। তামিম ইকবাল বিসিবিকে জানান তিনি পুরো ফিট নন, ফলে বিশ্বকাপে সব ম্যাচ খেলতে পারবেন না। তার এমন শর্ত শুনে জরুরি মিটিং করে টিম ম্যানেজমেন্ট।

এর আগে, ছুটি কাটিয়ে গতকাল ফিরেছেন চন্ডিকা হাথুরুসিংহে। ঢাকায় ফিরেই মধ্যরাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় দেখা করতে যান প্রধান কোচ। সেখানে উপস্থিত ছিলেন সাকিবও। সেখানেই তামিমকে নিয়ে আলোচনা হয়।

ওই আলোচনায় তামিমের শর্তে বিরক্ত হয়েছেন সাকিব। এমনকি আনফিট কাউকে দলে নিলে বিশ্বকাপের আগেই নেতৃত্ব ছাড়ার ইচ্ছার কথাও জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। তামিমকে নিয়ে এমন কাণ্ডের মধ্যেই আজ দল ছেড়েছেন নাফিস। তিনি সম্পর্কে তামিমের সহোদর।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে