Dr. Neem on Daraz
Victory Day

আবার পুরোনো ব্যথায় ভুগছেন তামিম


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৯, ২০২৩, ১০:০৬ পিএম
আবার পুরোনো ব্যথায় ভুগছেন তামিম

ফাইল ছবি

ঢাকাঃ আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের আগে অস্বস্তিতে বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট। ব্যাক পেইনের পুরোনো ব্যথায় ভুগছেন তামিম ইকবাল। 

ব্যথার কারণে অনুশীলন করতে পারছেন না বাঁহাতি এই ওপেনার। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তামিমের চিকিৎসা চলছে, এখনো ব্যথা আছে তার।


শুক্রবার (৯ জুন) বিকেলে মুঠোফনে রাইজিংবিডিকে দেবাশীষ বলেন, ‘তামিমের একটা ব্যাক প্রবলেম আছে। এটা আগের, নতুন কিছু না। মাঝে মাঝে ব্যথা করে, আবার ঠিক হয়। ওভাবেই আছে আর কি এখনো। আজকেও তামিমকে পর্যবেক্ষণ করা হয়েছে। এখনো ব্যাথা আছে।’

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৪ জুন আফগানিস্তনের মুখোমুখি হবে বাংলাদেশ। এখনো হাতে সময় আছে ৫ দিন। বিসিবির এই চিকিৎসক জানিয়েছেন তারা শেষ পর্যন্ত অপেক্ষা করবেন।

দেবাশীষ বলেন, ‘এখনো চার-পাঁচদিন সময় আছে। চিকিৎসা চলছে। এখনো ফাইনাল মন্তব্য করার সময় আসেনি। সমস্যা হচ্ছে, আমরা দেখছি। মেডিকেল টিম কাজ করছে। দেখা যাক কি হয়।’


এই টেস্টে নেতৃত্ব দেবেন লিটন দাস। তিনি জ্বরে ভুগছেন। তবে তাকে নিয়ে কোনো ঝুঁকি নেই বলে জানিয়েছে টিম ম্যানেজম্যান্ট। এ ছাড়া টেস্ট স্কোয়াডে থাকা পেসার তাসকিন আহমেদের পুনর্বাসন প্রক্রিয়া চলছে। ধীরে ধীরে তার ওয়ার্কলোড বাড়ানো হচ্ছে। শিগগিরই পুরোদমে বোলিং করতে পারবেন।

আজ দলের অনুশীলন থাকলেও বৈরি আবহাওয়ার কারণে অনুশীলন বাতিল করা হয়। আগামীকাল টেস্ট স্কোয়াডের সদস্যরা হোটেলে উঠবেন। পরদিন থেকে শুরু হবে টেস্ট স্কোয়াডের আনুষ্ঠানিক অনুশীলন।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে