Dr. Neem on Daraz
Victory Day

মন গলছে লঙ্কা বোর্ডের, আশা দেখছে বিসিবি!


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২০, ০৪:৫৬ পিএম
মন গলছে লঙ্কা বোর্ডের, আশা দেখছে বিসিবি!

ছবি সংগৃহীত

ঢাকাঃ দুই বোর্ডের কোয়ারেন্টাইনের দিনক্ষণ নিয়ে অনিশ্চিয়তায় পড়ে টাইগারদের লঙ্কা সফর। তবে কোয়ারেন্টাইনের প্রশ্নে পূর্বের কঠোর স্থান থেকে ফিরে এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। যার ফলে বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের অনিশ্চিয়তা কেটে গেছে। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) এসএলসি বেশ কয়েকটি শর্ত জুড়ে দেয়। যেখানে সফরের শুরুতে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে সাফ জানিয়ে দেয় বোর্ডটি। আর বিসিবি) ৭ দিন কোয়ারেন্টাইনে থাকার পক্ষে।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, এসএলসি একটি নতুন জৈব-সুরক্ষা পরিকল্পনা তৈরি করেছে। সেই পরিকল্পনা অনুযায়ী, সফরের অষ্টম দিন থেকে বাংলাদেশ দল টেস্ট সিরিজের জন্য প্রস্তুতির অনুমতি পাবে।

তার আগে প্রথম সপ্তাহ হোটেলে আইসোলেশনে থাকবে বাংলাদেশ দল। তার মানে, বিসিবির চাওয়াই পূরণ হচ্ছে। তিন ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে আগামী (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ দলের শ্রীলঙ্কায় উড়াল দেয়ার কথা। প্রথম টেস্ট শুরু (২৪ অক্টোবর) ।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে