Agaminews
Dr. Neem Hakim

হোটেলে জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করতে আসেন আলিয়া 


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ২৩, ২০২০, ০৯:৩০ এএম
হোটেলে জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করতে আসেন আলিয়া 

ছবি সংগৃহীত

ঢাকা: সন্দেহ নেই এ মুহূর্তে বাংলাদেশ ফুটবলের সবচেয়ে বড় তারকা তিনি। অনেকে তো তাকে বলে পোস্টার বয়। সেই জামাল ভূঁইয়া বছর দুয়েক ধরে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ ফুটবল দলকে। 

শুক্রবার (২২ মে) ফেসবুক আড্ডায় জামাল ভূঁইয়া মুখোমুখি হলেন ভক্তদের। বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ফেসবুক লাইভে প্রাণ খুলে অনেক কথাই বলেন এই ফুটবলার। 

তিনি জানান, বলিউডের জনপ্রিয় নায়িকা আলিয়া ভাট হোটেলে এসেছিলেন তার সঙ্গে দেখা করতে, কিন্তু আলিয়া ভাটকে সেদিন চিনতেই পারেননি তিনি। 

ঘটনা গত বছর কলকাতার সল্ট লেকের যুব ভারতি স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাই ম্যাচের দিনের। ভারতের বিপক্ষে যে ম্যাচে দুর্দান্ত খেলেছিল বাংলাদেশ। জামাল ভূঁইয়ার বাঁকানো এক ফ্রি-কিক থেকে হেডে গোল করেছিলেন সাদ উদ্দিন। ৮৭ মিনিট পর্যন্ত বাংলাদেশই এগিয়ে ছিল ম্যাচে। শেষ মুহূর্তে গোল খেয়ে ১-১ ড্র নিয়ে ফিরতে হয় লাল সবুজ জার্সিধারীদের।

আড্ডার বড় অংশ জুড়ে ছিল ভারতের বিপক্ষে ১-১ গোলে ড্র হওয়া আলোচিত সেই ম্যাচ। যার এক পর্যায়ে আসে আলিয়া ভাট প্রসঙ্গ। জামাল বলেন, ‘হোটেলের একজন আমাকে এসে বলল, তোমার সঙ্গে একজন দেখা করতে চায়। দেখলাম সুন্দর একজন মেয়ে এসেছে। তার সঙ্গে দেহরক্ষীরাও আছে। আমি ভাবছিলাম এ কে?’

জামাল বলে যান, ‘সে বলল আমি আলিয়া ভাট। পরে জানলাম সে বলিউডের নায়িকা।’ জামালের আফসোস, ‘তার সঙ্গে একটা ছবিও তোলা হয়নি!’

আগামীনিউজ/মিজান 

Dr. Neem