Dr. Neem on Daraz
Victory Day

বাংলাদেশ দলের অনুশীলনে ফুরফুরে মাশরাফি


আগামী নিউজ | ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ১০:৪৪ পিএম
বাংলাদেশ দলের অনুশীলনে ফুরফুরে মাশরাফি

প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে খুনসুটিতে মাশরাফি। ছবি: সংগৃহীত।

ঢাকা: দীর্ঘদিন পর বাংলাদেশ জাতীয় দলের অনুশীলনে ফিরলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শেষবার তাঁকে বাংলাদেশের জার্সি গায়ে দেখা গিয়েছিল বিশ্বকাপে। তারপর থেকেই নড়াইল এক্সপ্রেস দলের বাইরে। এই সময়ে তাঁর অবসরের গুঞ্জন উঠেছে। বঙ্গবন্ধু বিপিএল চলার সময় এ নিয়ে নিজের অবস্থান পরিস্কার করে দিয়েছেন মাশরাফি।

বাংলাদেশ দল সিলেট গিয়েছে গত বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি)। দলের সঙ্গে না গিয়ে মাশরাফি শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সেখানে পৌঁছেছেন। এরপর দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন। নেটে বোলিং করেছেন। প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে জিম্বাবুয়ে বধের পরিকল্পনা সেরেছেন।

পরে দলের প্রতিনিধি হয়ে সংবাদমাধ্যমের সামনে কথা বলেছেন অলরাউন্ডার সাইফউদ্দিন। তিনি মনে করেন, এই দলের সবার মধ্যে জিম্বাবুয়েকে হারানোর আত্মবিশ্বাস রয়েছে,‘ আমরা সবাই আত্মবিশ্বাসী। (জিম্বাবুয়ের বিপক্ষে) টেস্ট সিরিজ জেতার ধারাবাহিকতা বজায় রেখে এক দিনের আন্তর্জাতিক ম্যাচে যাত্রা শুরু করব।’

নতুন কোনো পরিকল্পনা আছে কিনা এ নিয়ে সাইফউদ্দিন বলে গেলেন,‘ খেলা যখন শুরু হয়, তখন নতুন করে কিছু করার সুযোগ থাকে না। যখন লম্বা বিরতি থাকে বা কোনো খেলা থাকবে না, তখন নতুন কিছু করার চেষ্টা যেতে পারে।

আগামীনিউজ/রবিউল/জাকিউল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে