Dr. Neem on Daraz
Victory Day

বাতিস্তুতার রেকর্ডে ভাগ বসালেন রোনালদো


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২০, ১০:৪৮ এএম
বাতিস্তুতার রেকর্ডে ভাগ বসালেন রোনালদো

অনন্য উচ্চতায় উঠে গেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: এপি।

ঢাকা: রোনালদো মাঠে নামবেন আর গোল করে উঠে আসবেন গত কদিনে ইতালিয়ান লিগে এমনটাই হচ্ছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) এসপিএএলের বিরুদ্ধে ২-১ গোলে জিতেছে জুভেন্টাস। প্রথমার্ধ শেষ হওয়ার ছয় মিনিট আগে গোল পেয়েছেন রোনালদো। এই গোলে গ্যাব্রিয়েল বাতিস্তুতা আর ফাবিও কোয়ালিয়ারেল্লার পাশে বসেছেন রোনালদো। ইতালিয়ান লিগে টানা সবচেয়ে বেশি ম্যাচে গোলের রেকর্ড! এ নিয়ে লিগে টানা ১১ ম্যাচে গোল করেছেন রোনালদো। ১৯৯৪ সালে ফিওরেন্তিনার হয়ে রেকর্ডটা গড়েছিলেন কিংবদন্তি আর্জেন্টাইন স্ট্রাইকার বাতিস্তুতা। গত মৌসুমে সাম্পদোরিয়ার জার্সিতে সেটি ছুঁয়েছিলেন কোয়ালিয়ারেল্লা। লিগে পরের ম্যাচে গোল পেলেই দুজনকে ছাড়িয়ে অনন্য উচ্চতায় চলে যাবেন রোনালদো।

৩৯ মিনিটে রোনালদোর গোলের সৌজন্যে ১-০ ব্যবধানে বিরতিতে যায় জুভেন্টাস। দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটেই রোনালদোর শট ফিরিয়ে দেন এসপিএএল গোলরক্ষক বেরিশা। কিন্তু ৬০ মিনিটে জুভেন্টাসকে আরও এগিয়ে দেন মিডফিল্ডার অ্যারন রামসে। আরেক আঁকাবাঁকা দৌড়ের পর দিবালা বক্সে পাস দেন রামসেকে, তাঁর চিপ এগিয়ে আসা গোলরক্ষককে এড়িয়ে জালে। ৬৯ মিনিটে ভিএআরে পাওয়া পেনাল্টি থেকে ব্যবধান কমায় এসপিএএল। ৮৫ মিনিটে রোনালদোর আরেকটি বাঁকানো শট ফেরে বারে লেগে।

এই ম্যাচটি সব ছাপিয়ে রোনালদোর ম্যাচ হয়েই থাকবে। টানা ১১ ম্যাচে গোলের সময়টাতে কার মোট গোল কত, সে হিসেবে। রোনালদো এই ১১ ম্যাচে গোল করেছেন ১৬টি, কোয়ালিয়ারেল্লা করেছিলেন ১৪টি, বাতিস্তুতা ১৩টি। এই জয়ে ২৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে জুভেন্টাস। ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লাৎসিও।

আগামীনিউজ/রবিউল/জাকিউল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে