Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ীর প্রবীণ সাংবাদিক সানাউল্লাহ আর নেই


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ১০:১৩ পিএম
রাজবাড়ীর প্রবীণ সাংবাদিক সানাউল্লাহ আর নেই

বঙ্গবন্ধু মিডিয়া এওয়ার্ড-২০২২ প্রাপ্ত রাজবাড়ীর প্রবীণ সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা মো. সানাউল্লাহ আর নেই। মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১২টার দিকে ফরিদপুর ডায়বেটিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। বৃহত্তর দক্ষিণ অঞ্চলের প্রথিতযশা এই সাংবাদিক ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, নাতি-নাতনি, সহকর্মী ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বড় ছেলে এনটিভির রাজবাড়ী প্রতিনিধি আহসান হাবীব টুটুল।

জানা গেছে, প্রথিতযশা প্রবীণ সাংবাদিক মো. সানাউল্লাহ পাকিস্তান আমলে পাক যমহুরিয়াত সাপ্তাহিক পত্রিকায় লেখালেখির মাধ্যমে সাংবাদিকতা জীবন শুরু করেন। এরপর দেশ স্বাধীন হওয়ার পূর্বে তিনি দৈনিক পূর্বপাকিস্তান পত্রিকায় কাজ করেন। ১৯৭১ সালে দেশ স্বাধীন হলে তিনি বাংলার বাণী পত্রিকায় মফস্বল সাংবাদিক হিসেবে যোগদান করেন। এরপর একাধারে দৈনিক বাংলা, দৈনিক যুগান্তর, দৈনিক সমকাল, বিডিনিউজ২৪ এবং সুদীর্ঘ সময় বাংলাদেশ টেলিভিশনের রাজবাড়ী জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। এছাড়াও তিনি রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সভাপতি ছিলেন। 

সাংবাদিক সানাউল্লাহ'র মৃত্যুতে রাজবাড়ী প্রেসক্লাব, জেলা প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সংগঠন ও রাজবাড়ীর কর্মরত সাংবাদিকরা ও বিভিন্ন রাজনৈতিক নেতা শোক প্রকাশ করেছেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে