বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক শানু আর নেই


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বগুড়া প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২, ০১:০০ পিএম
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক শানু আর নেই

বগুড়াঃ বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি কমলেশ মোহন্ত শানু মারা গেছেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ১০টা ৫৫ মিনিটে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তিনি মারা যান।

শজিমেকের উপাধ্যক্ষ ডা. সুশান্ত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। কমলেশ মোহন্ত শানু শহরের বড়গোলা টিনপট্টি এলাকার মৃত অর্জুন কুমারের ছেলে।

জানা যায়, গত শুক্রবার (১১ নভেম্বর) রাতে শহরে ছুরিকাঘাতে এক যুবক নিহত হন। ওই সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিক শানু শজিমেক হাসপাতালে যান। সংবাদ সংগ্রহ শেষে রাত পৌনে ১১টার দিকে মোটরসাইকেলযোগে শহরের খান্দার রোডে যাওয়ার জন্য হাসপাতালের সামনে বগুড়া-ঢাকা মহাসড়ক পার হচ্ছিলেন। এমন সময় ঢাকাগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে শানুর বাম পা ভেঙে যায় এবং মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেই থেকে তিনি হাসপাতালের আইসিইউতে ছিলেন। আজ সকাল ১০টা ৫৫ মিনিটে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন জানান, বগুড়া প্রেস ক্লাবে শ্রদ্ধা নিবেদনের জন্য প্রয়াত শানুর মরদেহ রাখা হবে। পরে ফুলবাড়ি মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

বগুড়া প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত শানুর মৃত্যুতে বগুড়া প্রেস ক্লাব, বগুড়া সাংবাদিক ইউনিয়ন এবং সাংবাদিক ইউনিয়ন, বগুড়া শোক প্রকাশ করেছে।

এসএস