Dr. Neem on Daraz
Victory Day

সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসমাবেশ শুরু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৩:৫০ পিএম
সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসমাবেশ শুরু

ঢাকাঃ রাজধানীর প্রবেশ মুখে পুলিশি হামলা-মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে বিএনপির জনসমাবেশের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

মঙ্গলবার (৩১ জুলাই) বিকেল ৩টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কোরআন তেলোয়াতের মাধ্যমে এ সমাবেশে শুরু হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। সমাবেশে সঞ্চালনার দায়িত্বে আছেন ঢাকা মহানগর উত্তরে সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ।

এর আগে দুপুর ১২টার দিকে পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চ তৈরির কাজ শুরু করে বিএনপি। দুপুর ১টার দিক থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় থেকে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও মহানগর বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে জনসমাবেশস্থলে আসতে থাকেন। তারা মিছিলে দলীয় প্রধান খালেদা জিয়াসহ বন্দিদের মুক্তির দাবিতে স্লোগান দেন এবং প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবি জানান।

এদিকে বিএনপির জনসমাবেশকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে সোহরাওয়ার্দী উদ্যানের ভেতর এবং বাইরে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিত লক্ষ্য করা গেছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে