Dr. Neem on Daraz
international mother language day

কাতারে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত


আগামী নিউজ | প্রবাস ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১০:০৬ এএম
কাতারে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত

ঢাকাঃ মধ্যপ্রাচ্যের দেশ কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন চার বাংলাদেশি। নিহত চারজনের মধ্যে দু’জন নারায়ণগঞ্জের, একজনের মৌলভীবাজারের ও আরেকজন ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা। এ ঘটনায় গুরুতর আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার (১৩ জানুয়ারি) ভোর ৫টায় কাতারের আল শামাল হাইওয়েতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুই প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর আরও দু’জনের মৃত্যু হয়।

নিহত চারজন হলেন মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মো. রাহাত, ব্রাহ্মণবাড়িয়ার মো. সিরাজুল ইসলাম, নারায়ণগঞ্জের মো. শাকিল ও মো. ইউসুফ মাতব্বর। নিহত তিনজনের লাশ দোহার হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আর মৌলভীবাজারের মো. রাহাতকে শনিবার কাতারের আবু হামুর কবরস্থানে দাফন করা হয়েছে।

গুরুতর আহত দু’জন মো. জামাল উদ্দিন ও হাবিবুর রহমান অপু দোহার হামাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত ওই দুজনের বাড়িও নারায়ণগঞ্জ।

কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স মুহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, নিহত তিনজনের লাশ দ্রুত দেশে তাদের পরিবারের কাছে পাঠানো হবে।

বুইউ