Dr. Neem on Daraz
Victory Day

আবুধাবিতে লটারিতে ১০৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশি


আগামী নিউজ | প্রবাস ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ১২:১১ পিএম
আবুধাবিতে লটারিতে ১০৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশি

ঢাকাঃ প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ রায়ফুল সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ‘দ্য বিগ টিকিট র‌্যাফেল ড্রতে ৩৫ কোটি দিরহাম (১০৫ কোটি টাকা) জিতেছেন। তার টিকিট নম্বর ০৪৩৬৭৮। ১০ ডিসেম্বর এ টিকিট কেনা হয়। মঙ্গলবার (৩ জানুয়ারি) আমিরাতভিত্তিক দৈনিক খালিজ টাইমস এ নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

খালিজ টাইমস জানায়, রয়ফুল আরব আমিরাতের আল আইনে থাকেন। তবে তার সম্পর্কে বিস্তারিত এখনো জানা যায়নি।

আমিরাতের সংবাদমাধ্যমগুলো এ সংবাদ ফলাও করে প্রচার করেছে।

লটারি জেতার খবর যখন ফোনে জানানো হয় তখন ৩৯ বছর বয়স্ক রয়ফুল গাড়ি চালাচ্ছিলেন।

১০৫ কোটি টাকা জেতার খবর পেয়ে রয়ফুল বলেন, আমি ১২ বছর ধরে আরব আমিরাতে আছি। আমার কাছে এখনও বিশ্বাস হচ্ছে না যে আমি লটারি জিতেছি।

প্রায় ৩ দশক আগে ১৯৯২ সালে আবুধাবি এয়ারপোর্ট ও শহরের প্রমোশনের জন্য 'বিগ টিকেট' লটারি চালু করা হয়। প্রতি মাসে এই লটারির ড্র হয়।

প্রথমস্থানের জন্য পুরস্কারের অর্থের পরিমাণ প্রতি মাসে পরিবর্তন হয়। ইংরেজি নববর্ষ উপলক্ষে জানুয়ারির প্রথম পুরষ্কার ছিল ৩৫ লাখ দিরহাম।

এ মাসের দ্বিতীয় পুরস্কার জিতেছেন ভারতীয় নাগরিক উমশাদ উল্লি ভেটিল। তিনি পেয়েছেন ১০ লাখ দিরহাম। আরও ৩ ভারতীয় নিরশাদ নজর, রবিন কাদিয়ান ও আব্দুল বুরহান পুথিয়াভেটিল প্রত্যেকে ১ লাখ দিরহাম করে জিতেছেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে