Dr. Neem on Daraz
Victory Day

ব্রুনাইয়ে কিশোরী ধর্ষণ: বাংলাদেশি যুবকের ২৫ বছর জেল


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২১, ০৪:১৫ পিএম
ব্রুনাইয়ে কিশোরী ধর্ষণ: বাংলাদেশি যুবকের ২৫ বছর জেল

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ব্রুনাইয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে কঠোর শাস্তি পেয়েছেন এক বাংলাদেশি যুবক। মানসিক প্রতিবন্ধী ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ২৫ বছরের জেল ও ২০টি বেত্রাঘাতের নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ব্রুনাইয়ের উচ্চ আদালত এ শাস্তি ঘোষণা করেছেন।

পেশায় পরিচ্ছন্নতাকর্মী বাংলাদেশি যুবক শাব আলীর বিরুদ্ধে এর আগেও ধর্ষণের অভিযোগ ছিল। ব্রুনাইয়ের জুডিশিয়াল কমিশনার জানান, ওই কিশোরীর বয়স ও মানসিক প্রতিবন্ধকতার সুযোগ নিয়ে সে এই অপকর্ম ঘটায়। আদালতে প্রসিকিউশনের চূড়ান্ত যুক্তিতর্কের পর আসামির সাজা ঘোষণা করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১৪ জুলাই সকালে ওই কিশোরীকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন তার দাদা। কিন্তু সে কিশোরীকে খুঁজে না পেয়ে এক পর্যায়ে আসামি শাব আলীসহ কিশোরীকে স্কুল ইউনিফর্ম পরা অবস্থায় বাড়ির দরজার কাছে পড়ে থাকতে দেখেন। ওই সময় গৃহকর্মীর সাহায্যে তিনি আসামিকে আটকে রাখার চেষ্টা করলেও আসামি পালিয়ে যায়। এরপর কিশোরীর বাবা-মা বাড়িতে এসে কিশোরীকে উদ্ধার করার পর পুলিশে রিপোর্ট করা হলে ২২ জুলাই তারা আসামিকে আটক করেন।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে