Dr. Neem on Daraz
Victory Day

কানাডায় সড়ক দুর্ঘটনায় নিহত দীপ্ত ও শাহরিয়ারের জানাজা সোমবার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০৯:০১ পিএম
কানাডায় সড়ক দুর্ঘটনায় নিহত দীপ্ত ও শাহরিয়ারের জানাজা সোমবার

ঢাকাঃ কানাডার টরন্টোতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত শাহরিয়ার মাহির খান ও আরিয়ান আলম দীপ্তর নামাজে জানাজা সোমবার (২০ ফেব্রুয়ারি) বাদ জোহর স্কারবোরোর ১ স্টামফোর্ড স্কয়ার নর্থে অবস্থিত আল-আবেদীন মসজিদে অনুষ্ঠিত হবে। 

একই দুর্ঘটনায় নিহত এঞ্জেলা শ্রেয়া বাড়ৈর জন্য প্রার্থনা এবং শেষ দর্শনের আয়োজন করা হয়েছে ইটোবিকোকের ১২১ সিটি ভিউ ড্রাইভে অবস্থিত লোটাস ফিউনারেল অ্যান্ড ক্রিমেশন সেন্টারে। রোববার (১৯ ফেব্রুয়ারি) এই প্রার্থনা অনুষ্ঠিত হবে।

এদিকে নিহত তিনজনে লাশ বাংলাদেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে। নতুন দেশ পত্রিকার প্রধান সম্পাদক শওগাত আলী সাগর জানান, এঞ্জেলা বাড়ৈর লাশ দেশে পাঠানোর ব্যবস্থাপনায় আছে 'লোটাস  ফিউনারেল এবং ক্রিমেশন সেন্টার'  নামে একটি ফিউনারেল সার্ভিসেস প্রতিষ্ঠান। আগামী সপ্তাহে অ্যাঞ্জেলার লাশ বিমানে তুলে দিতে পারবেন বলে আশা করছেন ওই প্রতিষ্ঠানের ডিরেক্টর। সোমবার কানাডায় সরকারি ছুটি এবং কিছু আনুষ্ঠানিকতা বাদ থাকায় এই মুহূর্তে সুনির্দিষ্টভাবে ফ্লাইটের তারিখ তারা বলতে পারছেন না।

অ্যাঞ্জেলার পরিবারের সাথে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ২৪ বা ২৫ ফেব্রুয়ারি টার্কিশ এয়ারওয়েজে অ্যাঞ্জেলার শবদেহ বাংলাদেশের নেওয়ার প্রস্তুতি চলছে। তার আগে ২৩ ফেব্রুয়ারি অ্যাঞ্জেলার বাবা ঢাকায় ফিরে যাওয়ার চেষ্টা করছেন।

এদিকে শাহরিয়ার খান ও আরিয়ান দীপ্তর লাশ অন্টারিওর করোনার অফিস থেকে ইকো ক্রিমেশন অ্যান্ড বারিয়াল সার্ভিসেস ইনক-এর কাছে দেওয়া হয়েছে। এই দুজনের লাশ দেশে পাঠানোর ব্যবস্থাপনা করবে এই প্রতিষ্ঠান।

ইকো ক্রিমেশন অ্যান্ড বারিয়াল সার্ভিসেসের ফিউনারেল ডিরেক্টর নাথান রমাগনলি জানিয়েছেন, পরিবারের অনুমোদন না থাকায় তাদের লাশ কখন কীভাবে দেশে পাঠানো হবে এই ব্যাপারে তিনি কোনো তথ্য জানাতে পারছেন না।

অন্যদিকে জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমারের অবস্থার কিছুটা উন্নতি হলেও শঙ্কা কাটেনি। টরোন্টোর সেন্ট মাইকেল হাসপাতালে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি। চিকিৎসকরা তার শরীরের বিভিন্ন অংশ ক্যামেরার মাধ্যমে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করেছেন। কুমার বিশ্বজিৎ দম্পতি বর্তমানে টরোন্টোতে অবস্থান করছেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে