Dr. Neem on Daraz
Victory Day

বাহরাইনে করোনায় ৭৮ বাংলাদেশির মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৮, ২০২১, ০৫:১৫ পিএম
বাহরাইনে করোনায় ৭৮ বাংলাদেশির মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ দ্বীপরাষ্ট্র বাহরাইনে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দুই লাখ ৫১ হাজার ৭৮ জন। মৃত্যুবরণ করেছেন এক হাজার ১১৯ জন। এর মধ্যে বাংলাদেশি ৭৮ জন। শুধুমাত্র মে মাসেই আক্রান্ত হয়ে মারা যান ৩২ বাংলাদেশি।

সেদেশের বাংলাদেশ দূতাবাস সূত্র থেকে জানা গেছে, গত বছরের জানুয়ারি থেকে রোববার (৬ জুন) পর্যন্ত বাহরাইনে ২২৭ বাংলাদেশির মৃত্যু হয়েছে। এর মধ্যে স্বাভাবিক মৃত্যু হয়েছে ১০৯ জনের। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৮ জন, সড়ক দুর্ঘটনায় ২১ জন, কর্মক্ষেত্রে দুর্ঘটনায় আটজন এবং আত্মহত্যা করেছেন সাতজন। স্বাভাবিক মৃত্যুর মধ্যে বেশিরভাগ মৃত্যু হয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে এবং ব্রেনস্ট্রোকজনিত কারণে।

প্রবাসীদের হৃদরোগে আক্রান্তের ব্যাপারে বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজুমদার গণমাধ্যমকে বলেন, প্রবাসে যারা অবস্থান করেন তারা সাধারণত দেশে আর্থিক ঋণ ও পারিবারিক চাপের মধ্যে থাকেন। প্রবাসে সবাই কাজের পরে যাতে হাসিখুশি থাকতে পারেন এবং প্রবাসীদের সবসময় মানসিক চাপ না দিয়ে উৎসাহিত করার জন্য তিনি দেশে থাকা পরিবারের প্রতি আহ্বান জানান।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে