Dr. Neem on Daraz
Victory Day

হজ গুরুত্বের সঙ্গে দেখছে সৌদি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২১, ০৪:২০ পিএম
হজ গুরুত্বের সঙ্গে দেখছে সৌদি

সংগৃহীত

ঢাকা: সৌদিআরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ভ্যাকসিন গ্রহণসহ অন্যান্য স্বাস্থ্যবিধি প্রতিপালন সাপেক্ষে হজ করার বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মক্কায় রাষ্ট্রদূত ও সৌদি আরবের হজ ও ওমরা বিষয়ক উপমন্ত্রী ড. আব্দুল ফাত্তাহ সোলায়মান মাশাতের মধ্যে ‘হজ-২০২১ এর প্রস্তুতির বিষয়ে’  আলোচনা শেষে তিনি এ কথা বলেন।

২০২০ সালের হজে বাংলাদেশের জন্য অতিরিক্ত ১০,০০০ হজযাত্রীর কোটা প্রদান এবং ২০১৯ সালে মক্কা রোড সার্ভিসের মাধ্যমে ৫০ শতাংশ হজযাত্রীর সৌদি আরবের ইমিগ্রেশন ঢাকাস্থ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সম্পন্ন হওয়ায় হজ উপমন্ত্রীকে ধন্যবাদ জানান মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।
 
সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত বলেন, বিশ্বব্যাপী বর্তমান করোনা পরিস্থিতির হ্রাস-বৃদ্ধি গভীরভাবে পর্যবেক্ষণ করছে সৌদি আরব। তাছাড়া বিভিন্ন দেশে করোনার ভ্যাকসিন প্রয়োগ শুরু হওয়ায় ভ্যাকসিন গ্রহণসহ অন্যান্য স্বাস্থ্যবিধি প্রতিপালন সাপেক্ষে বহিঃবিশ্ব থেকে হজ করার বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হচ্ছে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে