Dr. Neem on Daraz
Victory Day

হাসপাতালে খালেদা জিয়া ও মোশাররফের সাক্ষাৎ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ১১:০৪ পিএম
হাসপাতালে খালেদা জিয়া ও মোশাররফের সাক্ষাৎ

সংগৃহীত ছবি

ঢাকাঃ হাসপাতালে খালেদা জিয়া ও মোশাররফের সাক্ষাৎ
রাজধানীর এভার কেয়ার হাসপাতালে হঠাৎ সাক্ষাৎ হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফের।

শনিবার (১৭ জুন) সন্ধ্যা ৭টার দিকে পাঁচ দিনের চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাসার উদ্দেশ্যে রওয়া হন খালেদা জিয়া। আর আজই অসুস্থ হয়ে একই হাসপাতালে ভর্তি হন খন্দকার মোশাররফ। দলীয় প্রধান হাসপাতালে থেকে বাসায় যাচ্ছেন শুনে হুইল চেয়ারে করে বিদায় জানাতে আসেন মোশাররফ। এসময় দুজনের সাক্ষাৎ হয় হাসপাতালের লবিতে।

বিএনপি সূত্র জানা গেছে, খালেদা জিয়াকে সালাম দেন মোশাররফ। সালামের জবাব দিয়ে খালেদা জিয়াও দলের স্থায়ী কমিটির এই সদস্যের শারীরিক অবস্থার খোঁজ নেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান  বলেন, ম্যাডাম হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন শুনে হুইল চেয়ারে করে দেখা করতে আসেন মোশাররফ স্যার। এসময় ম্যাডাম এবং ওনার মধ্যে সালাম বিনিময় হয়। শারীরিক অবস্থার খোঁজ নেন উভয়ে।

প্রসঙ্গত, স্ট্রোক করে শুক্রবার মধ্যরাতে হাসপাতালে ভর্তি হন খন্দকার মোশাররফ। আর গত ১২ জুন মধ্যরাতে হাসপাতালে ভর্তি করা হয় খালেদা জিয়াকে।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে