Dr. Neem on Daraz
Victory Day

বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর : দু‍‍`দিনে বিএনপির ২৪ জন গ্রেপ্তার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ১০:৪৬ পিএম
বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর : দু‍‍`দিনে বিএনপির ২৪ জন গ্রেপ্তার

ফাইল ছবি

ঢাকঃ চট্টগ্রামে তারুণ্যের সমাবেশে যোগ দেওয়ার সময় একটি মিছিল থেকে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুরের অভিযোগদায়ের হওয়া মামলায় দুদিনে মোট ২৪ জনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর পুলিশ।

বুধ ও বৃহস্পতিবার (১৪ জুন) নগরের কোতোয়ালি, বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মাহতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয়সূত্রে জানা যায়, গতকাল (বুধবার) দুপুরে তারুণ্যের সমাবেশে যোগ দিতে গিয়ে বিএনপির একটি মিছিল নগরের চকবাজার এলাকায় পৌঁছালে তাদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এসময় বিএনপি নেতাদের বহরে থাকা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। কিছুক্ষণ উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর বিএনপির মিছিলটি জামালখান মোড় হয়ে কাজির দেউরি মোড়ে সমাবেশের দিকে চলে যায়।

ওই মিছিলটি জামাল খান মোড়ে পৌঁছালে বিএনপির নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে বিভিন্ন দেওয়ালে অঙ্কিত বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের স্থিরচিত্র সম্বলিত চল্লিশটি ট্যাম্পার্ড, গ্লাস, মুর‍্যাল, নৌকার প্রতীক ভাঙচুর করে। এরপর মিছিলটি কাজির দেউরি মোড়ের দিকে অগ্রসর হয়। পরবর্তী সময়ে একই মিছিল থেকে আসকারদিঘী সংলগ্ন আঞ্চলিক লোক প্রশাসন কেন্দ্রের কাঁচের নাম ফলক, সিসি ক্যামেরা, মানবতার দেয়াল ভাঙচুর করা হয়।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে