Dr. Neem on Daraz
Victory Day

বিএনপির সঙ্গে সংলাপ হবে না : তথ্যমন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৪:১২ পিএম
বিএনপির সঙ্গে সংলাপ হবে না : তথ্যমন্ত্রী

ফাইল ছবি

ঢাকাঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির সঙ্গে সংলাপের কোনো প্রয়োজনীয়তা নেই। তাদের সঙ্গে কোনো সংলাপ হবে না। সংবিধান অনুযায়ী বাংলাদেশের নির্বাচন হবে। শুক্রবার (৯ জুন) দুপুরে রাজধানীতে এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সংলাপের বিষয়ে আমির হোসেন আমু যে বক্তব্য দিয়েছিলেন তা তার ব্যক্তিগত অভিমত। আওয়ামী লীগ এবং ১৪ দলের অভিমত এক নয়। তাই যারা নির্বাচন বানচাল করতে চায়, তাদের সঙ্গে কোনো সংলাপ হবে না।


সাম্প্রতিক সময়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং বিদ্যুৎ সংকট নিয়েও কথা বলেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে পুরো বিশ্বে পণ্যের সংকট সৃষ্টি হয়েছে এবং দ্রব্যমূল্য বেড়ে গিয়েছে। বাংলাদেশে দ্রব্যমূল্য বৃদ্ধির ছাপ পড়লেও পণ্যের সংকট সৃষ্টি হয়নি।

বিদ্যুৎ সংকটের বিষয়ে দুঃখ প্রকাশ করে মন্ত্রী বলেন, আশা করছি ১৫-২০ দিনের মধ্যে সমস্যা সমাধান হয়ে যাবে। এসময় জনগণকে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

তথ্যমন্ত্রী বলেন, আমরা কোনো সংলাপের কথা বলিনি। বিএনপির সঙ্গে সংলাপের কোনো প্রয়োজনীয়তা আছে বলে আমরা মনে করি না। কারণ, যারা নির্বাচনকে ভণ্ডুল করতে চায় প্রতিহত করতে চায়, তাদের সঙ্গে সংলাপ করে কোনো ফায়দা নেই। বাংলাদেশে নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে