Dr. Neem on Daraz
Victory Day

আজ সারাদেশে বিএনপির জনসমাবেশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ১৯, ২০২৩, ১১:১৪ এএম
আজ সারাদেশে বিএনপির জনসমাবেশ

ঢাকাঃ সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে ঢাকাসহ সারাদেশের বিভিন্ন বিভাগ ও জেলায় একযোগে জনসমাবেশ করবে বিএনপি। 

আজ শুক্রবার (১৯ মে) সারাদেশে এই জন-সমাবেশ করবে দলটি। আর এসব সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে ঢাকা থেকে যাচ্ছেন কেন্দ্রীয় নেতারা।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, (শুক্রবার) বেলা আড়াইটায় বিভিন্ন বিভাগ ও ২৭ সাংগঠনিক জেলায় জনসমাবেশ অনুষ্ঠিত হবে। ঢাকা মহানগর উত্তর শ্যামলী ক্লাব মাঠের সমাবেশে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

তিনি আরও জানান, চট্টগ্রাম বিভাগে প্রধান অতিথি হিসেবে স্থায়ী কমিটি সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ও জেলায় মির্জা আব্বাস, কুমিল্লা বিভাগে বাবু গয়েশ্বর চন্দ্র রায়, সিলেট বিভাগে নজরুল ইসলাম খান, খুলনা বিভাগে আমির খসরু মাহমুদ চৌধুরী, রাজশাহী বিভাগে বেগম সেলিমা রহমান উপস্থিত থাকবেন। 

টাঙ্গাইল জেলায় প্রধান অতিথি হিসেবে ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নওগাঁ জেলায় শামসুজ্জামান দুদু, ফেনী জেলায় মোহাম্মদ শাহজাহান, মাগুরা জেলায় আব্দুল আউয়াল মিন্টু, রংপুর মহানগর ও জেলায় নিতায় রায় চৌধুরী, মেহেরপুর জেলায় জয়নাল আবেদীন, ফরিদপুরে জয়নাল আবেদীন ফারুক, রাঙামাটি জেলায় বিএনপি চেয়ারম্যান উপদেষ্টা কাউন্সিল সদস্য আবুল খায়ের ভূঁইয়া, কুড়িগ্রাম জেলায় বিএনপি যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ভোলা জেলায় যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার উপস্থিত থাকবেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে