Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুর সিটি নির্বাচনে জাপার মেয়র প্রার্থী নিয়াজউদ্দিন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০২:৫৯ পিএম
গাজীপুর সিটি নির্বাচনে জাপার মেয়র প্রার্থী নিয়াজউদ্দিন

গাজীপুরঃ গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক সচিব এম এম নিয়াজউদ্দিন। 

সোমবার (১৭ এপ্রিল) দলটির পক্ষ থেকে এই সিটি করপোরেশনের মেয়র প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী জানান, সাবেক সচিব এম এম নিয়াজউদ্দিন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়েছেন। আগামী ২৫ মে অনুষ্ঠিত হতে যাওয়া গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দলের হয়ে তিনি অংশ নেবেন।

গত ৩ এপ্রিল গাজীপুর সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী- প্রার্থীরা ২৭ এপ্রিল পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করতে পারবেন। মনোনয়নপত্র বাছাই ৩০ এপ্রিল এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৮ মে। পরদিন ৯ মে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ২৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

গাজীপুরে সিটি নির্বাচনে এরইমধ্যে মেয়র প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সেখানে এবার নৌকার মাঝি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা আজমত উল্লাহ খান। তিনি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি

২০১৮ সালের সিটি নির্বাচনে গাজীপুরের মেয়র হন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে করা অবমাননাকর মন্তব্যের একটি ঘটনা ভাইরাল হয়।

এ ঘটনার পর ২০২১ সালের ১৯ নভেম্বর তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। দল থেকে বহিষ্কারের ৭ দিন পর তাকে মেয়র পদ থেকেও বরখাস্ত করে সরকার।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে