Dr. Neem on Daraz
Victory Day

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কেন্দ্রীয় ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২, ০১:২২ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কেন্দ্রীয় ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধা

ঢাকাঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ (ইনান)। আরও শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতারাও।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুর ১২টায় ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করেন ছাত্রলীগের নবনির্বাচিত নেতারা। 

শ্রদ্ধা জানানোর পর এক মিনিট নীরবতা পালন করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতাকর্মীরা এবং ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ শাখার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হিসেবে সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ ওয়ালী আসিফের (ইনান) নাম ঘোষণা করা হয়।  

ছাত্রলীগের নতুন সভাপতি সাদ্দাম ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর এজিএস ছিলেন। অপরদিকে ইনান ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে