Dr. Neem on Daraz
Victory Day

সব জায়গায় সতর্ক পাহারা আগামীকাল থেকে : ওবায়দুল কাদের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০২:৪৭ পিএম
সব জায়গায় সতর্ক পাহারা আগামীকাল থেকে : ওবায়দুল কাদের

ঢাকাঃ আগামীকাল বুধবার থেকে সব পাড়া, মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের সতর্ক পাহারায় থাকতে বলেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ডিসেম্বরে খেলা হবে বিএনপির বিরুদ্ধে, ভুয়া ভোটার তালিকার বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। আপনারা প্রস্তুত হয়ে যান।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর ১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির ডাকে মহাসমাবেশ হয় সমাবেশ। আর আওয়ামী লীগের সমাবেশের ডাকে মহাসমাবেশ হয়। এটাই হলো বাস্তবতা। আজকে তারুণ্যের সমাবেশ সোহরাওয়ার্দী উদ্যানে।

১৫ আগস্টের ঘটনা তুলে ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জবাব দিতে হবে আজ, খুনিদের বিদেশে কে যেতে দিলো? ২১ আগস্ট গ্রেনেড হামলারও মাস্টারমাইন্ড এই তারেক রহমান। উদ্দেশ্য ছিল শেখ হাসিনাকে শেষ করা।

দলের সভানেত্রী শেখ হাসিনার প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, তিনি দেশের চিন্তা করেন সার্বক্ষণিক। উনি আমাদের ক্রাইসিস ম্যানেজার।

তিনি আরও বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী ঠিক পথে আছেন। দেশে যে উন্নয়ন হচ্ছে সেটা আজ আন্তর্জাতিক মহলে প্রশংসনীয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগের আমাদের সবুজ কৈশোরের ভালবাসা। ছাত্রলীগ আমাদের প্রথম প্রেম। শেখ হাসিনার নতুন অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ। রাজনীতিবিদরা ভাবেন পরবর্তী নির্বাচন নিয়ে আর শেখ হাসিনা পরবর্তী প্রজন্ম নিয়ে ভাবেন।

ছাত্রলীগের কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের গত ৪৭ বছরে সবচেয়ে সাহসী নেতার নাম কী? শেখ হাসিনা। গত ৪৭ বছরে সবচেয়ে দক্ষ প্রশাসকের নাম কী? শেখ হাসিনা। গত ৪৭ বছরে জনপ্রিয় নেতার নাম কী? শেখ হাসিনা। বঙ্গবন্ধু হত্যার পর গত ৪৭ বছরে সফল কূটনীতিকের নাম কী? শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের দুশ্চিন্তায় প্রতিদিন মাত্র তিন থেকে সাড়ে তিন ঘণ্টা ঘুমান।

শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ আবারও ঘুরে দাঁড়াবে শত্রুর মুখে ছাই দিয়ে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ১০ ডিসেম্বরের হাঁকডাক! পতন করবেন সরকারের! পতন! ১৩ বছরে ১৩ মিনিটও দাঁড়াতে পারেননি।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার অঙ্গীকার। মানুষকে বাঁচাতে হবে। মানুষের জানমাল নিরাপদ করতে হবে। তাদের বিশ্বাস নাই।

ওবায়দুল কাদের বলেন, এরা জঙ্গিবাদের পৃষ্ঠপোষক। এরা কারা? বাংলাদেশ নালিশ পার্টি। সম্মেলনে 'বড় ভাইদের মেনটেইন' প্রথা থেকে ছাত্রলীগকে সরে আসার আহ্বান জানান কাদের।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে