Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

বিএনপির সমাবেশে ঘিরে কড়া নিরাপত্তা


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০৫:১৫ পিএম
বিএনপির সমাবেশে ঘিরে কড়া নিরাপত্তা

ঢাকাঃ জ্বালানি তেল, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, গণপরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে বিএনপির প্রতিবাদ সমাবেশ চলছে। অন্যদিকে বিএনপির এই সমাবেশকে ঘিরে কড়া নজরদারিতে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩টায় আনুষ্ঠানিক ভাবে রাজধানীর খিলগাঁও জোড়পুকুর খেলার মাঠের সামনে এই সমাবেশ শুরু হয়। 

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জেন-২, খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানার উদ্যোগে এই সমাবেশ আয়োজন করা হয়। 

বিএনপির এই প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। সমাবেশকে কেন্দ্র করে পুলিশের কয়েকটি গাড়ি প্রস্তুত রাখা হয়েছে। 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস, দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। 

বিএনপির অঙ্গ অসহযোগী সংগঠনের নেতারা মঞ্চে বক্তব্য দিচ্ছেন। 

উপস্থিত রয়েছেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, আবুল খায়ের ভূঁইয়া,  চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মীর সরাফত আলী সপু, কামরুজ্জামান রতন, সুলতানা আহমেদ, রফিকুল আলম মজনু,  ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, মুক্তিযুদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান এছাড়া ঢাকা দক্ষিণ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত রয়েছেন।  

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জেন-২, খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানার উদ্যোগে জ্বালানি তেল, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, গণপরিবহন ভাড়া বৃদ্ধি ও পুলিশের গুলিতে ভোলায় নুরে আলম, আবদুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে সারাদেশের পর ঢাকার ১৬টি স্পটে সমাবেশ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

এসএস