Dr. Neem on Daraz
Victory Day

জাতীয় পার্টি চেয়ারম্যানের গাড়িতে বাসের ধাক্কা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ০২:৩৩ এএম
জাতীয় পার্টি চেয়ারম্যানের গাড়িতে বাসের ধাক্কা

ঢাকাঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরকে বহনকারী সরকারি গাড়িতে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেওয়ার ঘটনা ঘটেছে। এতে জাতীয় পার্টি চেয়ারম্যান এর শরীরে কিছুটা ব্যাথা পেয়েছেন। তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাস ভবনে বিশ্রামে আছেন। 

শনিবার (১৩ আগস্ট) বিকালে জাতীয় পার্টি চেয়ারম্যান বানানী কার্যালয় থেকে উত্তরার নিজ বাসায় ফেরার পথে খিলক্ষেত এলাকার লা-মেরেডিয়ান হোটেল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, জাপা চেয়ারম্যান চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রাতের খাবার ও প্রয়োজনীয় ওষুধ গ্রহণ করে বিশ্রামে আছেন। তিনি শরীরে কিছুটা ব্যাথা অনুভব করছেন। তবে অন্য কোনো উপসর্গ নেই তাঁর। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

চালকসহ বাসটিকে পুলিশ আটক করেছে। জাতীয় পার্টির নেতা-কর্মীরা তদন্ত সাপেক্ষে গাড়ি চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে