Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

প্রতিষ্ঠাবার্ষিকীতে যেসব কর্মসূচি পালন করবে আ.লীগ


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৮:১৪ এএম
প্রতিষ্ঠাবার্ষিকীতে যেসব কর্মসূচি পালন করবে আ.লীগ

ঢাকাঃ ৭৩ বছর আগে ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠিত হয়েছিল পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ। সেখান থেকে পরে নাম বদলে হয় বাংলাদেশ আওয়ামী লীগ। উপমহাদেশের বৃহৎ এই রাজনৈতিক দলটির প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে বেশ কিছু কর্মসূচি হাতে নিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার (২২ জুন) এই কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে, বৃহস্পতিবার সূর্যোদয়ের সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ও দেশব্যাপী আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। 

সকাল সাড়ে আটটায় ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবে কেন্দ্রীয় আওয়ামী লীগ। 

এরপর সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু অভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করেছে আওয়ামী লীগ। সভার ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়ে সভাপতিত্ব করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টুঙ্গিপাড়ার কর্মসূচি

বৃহস্পতিবার বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের একটি প্রতিনিধি দল শ্রদ্ধা নিবেদন করবে।

টুঙ্গিপাড়ার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, কেন্দ্ৰীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু ও সৈয়দ আবদুল আউয়াল শামীম।

এমবুইউ