Dr. Neem on Daraz
Victory Day

খালেদা জিয়াকে অসম্মান করা হচ্ছে: তথ্যমন্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০৪:০০ পিএম
খালেদা জিয়াকে অসম্মান করা হচ্ছে: তথ্যমন্ত্রী

ফাইল ছবি

ঢাকাঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি না করার জন্য বিএনপিকে অনুরোধ জানিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে অসুস্থ রেখে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায় বিএনপি। এতে করে তাকে অসম্মান করা হচ্ছে।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সভাকক্ষে চট্টগ্রাম জার্নালিস্ট ফোরামের নতুন পরিষদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন এটি কে বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রিজভীসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা। কোনো চিকিৎসক এখনও বলেননি খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন। এখন বিএনপির নেতারা চিকিৎসক হয়ে গেছেন এটি আমার প্রশ্ন? এখন বিএনপি নেতাদের প্রেসক্রিপশনে সরকার সিদ্ধান্ত নেবে কি না সেটিও এখন প্রশ্ন?

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার যাতে সঠিক চিকিৎসা হয় সেজন্য সরকার সর্বোচ্চ ব্যবস্থা দিতে বদ্ধপরিকর। যেকোনো ব্যবস্থা দেশের অভ্যন্তরে নিতে সরকার চায়। দেশের অনেক বিশেষজ্ঞ চিকিৎসক আছেন তারা কি বলেছেন। তারা কি সরকারের কাছে আবেদন জানিয়েছেন দেশের সর্বোচ্চ চিকিৎসক দিয়ে মেডিক্যাল বোর্ড গঠন করে খালেদা জিয়ার আসলে কী হয়েছে সেটা পরীক্ষা করার কথা? সেটা তো তারা বলছেন না। তারা বলছেন বিদেশ পাঠিয়ে দিতে হবে। 

তিনি বলেন, বিএনপি শুধু নানা কথাবার্তা বলছেন, সভা সেমিনার করছেন। আর এ সভা সেমিনার করার একটি প্রতিযোগিতাও দেখা দিয়েছে তাদের মধ্যে। কারণ তাদের আবার পদ রক্ষা করতে হয়। দৃষ্টি আকর্ষণ করতে হয় খালেদা জিয়া ও তারেক রহমানের। কে কত বেশি দৌড়াচ্ছেন এক্ষেত্রে। সেজন্য তারা আবার অনশন করছেন। এটি হচ্ছে বাস্তবতা। আমি বিএনপিকে অনুরোধ জানাবো, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি না করার জন্য। খালেদা জিয়াকে অসুস্থ রেখে তারা রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায়। এতে করে খালেদা জিয়াকে অসম্মান জানানো হচ্ছে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে