Dr. Neem on Daraz
Victory Day

আইনমন্ত্রীর সঙ্গে দুপুরে দেখা করবেন বিএনপির ১৫ সিনিয়র আইনজীবী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ১০:৪৮ এএম
আইনমন্ত্রীর সঙ্গে দুপুরে দেখা করবেন বিএনপির ১৫ সিনিয়র আইনজীবী

ফাইল ছবি

ঢাকাঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে আইনমন্ত্রী আনিসুল হকের সঙ্গে সাক্ষাৎ করবেন বিএনপির ১৫ জন জ্যেষ্ঠ আইনজীবী। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর ১ টা ৩০ মিনিটে সচিবালয়ে মন্ত্রীর দফতরে যাবেন তারা।

মঙ্গলবার সকালে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি টেলিফোনে জানান, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রীর সঙ্গে মঙ্গলবার সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ ১৫ জন আইনজীবী দেখা করবেন। খালেদা জিয়ার মুক্তি ও তাকে বিদেশ নিয়ে চিকিৎসা সংক্রান্ত বিষয়ে তাদের মধ্যে এ সাক্ষাৎ হবে।  

প্রতিনিধি দলে থাকবেন- অ্যাডভোকেট জয়নাল আবেদীন, নিতাই রায় চৌধুরী, আহমেদ আজম খান, ফজলুর রহমান, এ জে মোহাম্মদ আলী, তৈমুর আলম খন্দকার, এ এম মাহবুব উদ্দিন খোকন, মাসুদ আহমেদ তালুকদার, বদরুদ্দোজা বাদল, রুহুল কুদ্দুস কাজল, আবেদ রেজা, আব্দুল জব্বার ভূইয়া, গাজী কামরুল ইসলাম সজল, মোহাম্মদ আলী ও ওমর ফারুক ফারুকী।

উল্লেখ্য, রোববার (২১ নভেম্বর) সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. রুহুল কুদ্দুস কাজল আইনমন্ত্রীকে চিঠি দিয়ে সাক্ষাতের আবেদন করেন। তিনি আইনজীবীদের একটি তালিকাও দেন মন্ত্রীকে। 

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে