Dr. Neem on Daraz
Victory Day

বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি: সেতুমন্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৯:০১ পিএম
বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি: সেতুমন্ত্রী

ফাইল ছবি

ঢাকাঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  কুমিল্লার ঘটনায় গ্রেফতারকৃত ইকবালের বিষয়ে বিএনপি মহাসচিবের বক্তব্যে অনুমান হয় যে, তার কাছে অধিকতর তথ্য রয়েছে। আপনিই (মির্জা ফখরুল) তথ্যপ্রমাণ দিয়ে বলুন- এ কয়দিন ইকবাল কোথায় ছিল।

শনিবার (২৩ অক্টোবর) তার বাসভবনে সাংবাদিকদের সামনে ওবায়দুল কাদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিভিন্ন অভিযোগের জবাব দেন। কুমিল্লার পূজামণ্ডপে কোরআন শরিফ রাখা ইকবাল হোসেন গ্রেফতারের পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম প্রশ্ন তুলেছিলেন, গ্রেফতার হওয়া যুবক এতদিন কোথায় ছিল?

এই প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের পাল্টা আঙুল তোলেন ফখরুলের দিকেই। তিনি বলেন, আসলে যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব। প্রতিটি বিষয়ে সন্দেহ করার বিরল প্রজাতির ভাইরাস আক্রান্ত বিএনপি।

সরকারের মদদ ছাড়া সাম্প্রদায়িক সমস্যা তৈরি হয় না- বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তার মানে কি ২০০১ সালের সমস্যার দায় স্বীকার করে নিচ্ছে বিএনপি?

বিএনপির দ্বিচারিতা সম্পর্কে দেশের মানুষ ভালো করেই জানেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তারা চোরকে বলে চুরি কর, আর গৃহস্থকে বলে সজাগ থাক।

বিএনপি হিন্দু সম্প্রদায়ের সদস্যদের সবসময় প্রতিপক্ষ ভেবে আসছে বলেও দাবি করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আর বিএনপি এখন সরকারের উপর দায় চাপাচ্ছেন আর হিন্দু সম্প্রদায়ের জন্য মায়াকান্না করছে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে