Dr. Neem on Daraz
Victory Day

বিএনপি নির্বাচনকে ভয় পায়: ওবায়দুল কাদের


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৬:২৬ পিএম
বিএনপি নির্বাচনকে ভয় পায়: ওবায়দুল কাদের

ফাইল ছবি

ঢাকাঃ জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে বলেই বিএনপি নির্বাচনকে ভয় পায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে শুক্রবার তিনি আরও বলেন, দেশের মানুষ ভালো আছে বলেই, বিএনপি ভালো নেই।

সেতুমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক এক করে দেশে পদ্মাসেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, একাধিক আন্ডারপাস, চার লেন ও আট লেন সড়ক, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ায় বিএনপির গায়ে জ্বালা ধরেছে। বিএনপি নেতাদের এসব উন্নয়ন সহ্য হয় না বলে তারা প্রলাপ বকছে।’

তিনি বলেন, ‘বিএনপির অন্ধকার যুগ পেরিয়ে বাংলাদেশে আজ শান্তির সুবাতাস বইছে- এটাই বিএনপির গাত্রদাহের কারণ।’

বিএনপির হাতে দেশের গণতন্ত্র নিরাপদ নয় দাবি করে ওবায়দুল কাদের বলেন, তারা দেশের জন্য রাজনীতি করে না, তারা রাজনীতি করে লুটপাটের জন্য।

‘যারা নিজেদের নেত্রীর জন্য একটা মিছিল করতে পারে না, তাদের মুখে আন্দোলনের কথা মানায় না। বিএনপির সিরিজ বৈঠক হচ্ছে সিরিজ ষড়যন্ত্রের অংশ’ যোগ করেন তিনি।

জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বলেই তারা নির্বাচনকে ভয় পায় দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাই নির্বাচন নিয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে।

এ সময় জনগণের পাশে থেকে তাদের জন্য কাজ করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, নিজের অবস্থান ভারী করার জন্য নিজের লোকদের কমিটিতে রাখা যাবে না।

দলের দুঃসময়ের ত্যাগী কর্মীদের কমিটিতে সুযোগ করে দিতে নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যাদেরকে মানুষ পছন্দ করে, তাদেরকেই নেতা বানাতে হবে; নিজের পছন্দের কাউকে নয়।

তিনি বলেন, যেসব জনপ্রতিনিধি অপকর্ম, মাদক এবং সন্ত্রাসের সঙ্গে জড়িত, তাদেরকে আগামীতে কোনো পর্যায়ের নির্বাচনে দল থেকে মনোনয়ন দেওয়া হবে না।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে