Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim
সোনারগাঁও থানার তিন মামলায়

মামুনুল হকের রিমান্ড শুনানি আগামী ৯ মে


আগামী নিউজ | রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ২, ২০২১, ০২:৪০ পিএম
মামুনুল হকের রিমান্ড শুনানি আগামী ৯ মে

ফাইল ছবি

নারায়ণগঞ্জ: হেফাজত ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার তিনটি মামলায় শোন এরেস্ট দেখানো হয়েছে। রোববার (২ মে)  দুপুরে গ্রেফতার দেখানোর পর তিন মামলায় আদালতে ২৪ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। পরে নারায়ণগঞ্জ সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আহমেদ হুমায়ুন কবীর আগামী ৯ মে রিমান্ডের শুনানির দিন ধার্য্য করেন।

এর মধ্যে রিসোর্টে মামুনুলের সঙ্গীনি জান্নাত আরা ঝর্ণার করা ধর্ষণ মামলায় তাকে ১০ দিনের রিমান্ডে চেয়েছে পুলিশ। এ ছাড়া রয়েল রিসোর্টে হামলা ও সহিংসতার ঘটনায় পুলিশের করা দুটি মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ ।

পুলিশ সুপার জায়েদুল আলম জানান, হেফাজত নেতার বিরুদ্ধে কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা শুক্রবার সোনারগাঁও থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। এর অগে গত মাসের ৩ তারিখে ওই নারীসহ সোনারগাঁয়ের রয়েলে রিসোটে জনতা আটক করলে হেফাজত নেতাকর্মীরা তান্ডব চালিয়ে ভাংচুর অগ্নিসংযোগ করে এবং পুলিশের কাছ থেকে মামুনুলকে ছিনিয়ে নেয়ার ঘটনায় ও মার্চ মাসের ২৮ তারিখে হেফাজতের ডাকা হরতালে যানবাহনে অগ্নিসংযোগ ঘটনায় আলাদা তিনটি মামলা হয়ছে। ওই তিন মামলায় হেফাজত নেতা মামুনুলকে ২৪ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। আদালত রিমান্ড শুনানির জন্য রেখেছে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালে যানবাহন ভাংচুর অগ্নিসংযোগ ঘটনায় এবং ৩ এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্ট এ হামলা, অনুসারীরা মামুনুল হককে ছিনিয়ে নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহিংসতা চালানোর ঘটনায় এ পর্যন্ত ১৬ টি মামলা করা হয়। পরে মামুনুলর হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা বাদী হয়ে আরো একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় এ পর্যন্ত মামমুনুল হক সহ ১২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আগামীনিউজ/নাহিদ