Agaminews
sadhinotar-mas
Dr. Neem Hakim

শেখ হাসিনা বাংলাদেশের মাথা উচুঁ করেছেন


আগামী নিউজ | নাহিদ আল মালেক, জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৭:৩৩ পিএম
শেখ হাসিনা বাংলাদেশের মাথা উচুঁ করেছেন

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে বাংলাদেশের মাথা উচুঁ করেছেন। তিনি দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন। তিনি তার মেধা ও পরিশ্রম দিয়ে দেশের উন্নতি করতে চান। এজন্য তার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে। তাই উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। দলমত নির্বিশেষে দেশের উন্নয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বগুড়া শহরের সাতমাথায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নির্বাচনী কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।

এ সভায় সভাপতিত্ব করেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি টিজামান নিকেতা, এ্যাড. রেজাউল করিম মুন্টু, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া পৌরসভার মেয়র প্রার্থী আবু ওবায়দুল হাসান ববি প্রমুখ।

সভায় বক্তারা আগামী ২৮ ফেব্রুয়ারি বগুড়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে এবং অন্যান্য পদে দলীয় সমর্থনপ্রাপ্ত প্রার্থীকে বিজয়ী করার জন্য উদাত্ত আহবান জানান।

আগামীনিউজ/নাসির