Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

কাদের মির্জাকে অব্যাহতি: পরে স্থগিত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২১, ১০:৫০ পিএম
কাদের মির্জাকে অব্যাহতি: পরে স্থগিত

ছবি: সংগৃহীত

নোয়াখালীঃ জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় পৃথক সংবাদ সম্মেলন থেকে পৌর মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছেন। আগামী সোমবার বসুরহাটে মানববন্ধন কর্মসূচি দেন আবদুল কাদের মির্জা। একই দিন বসুরহাটে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি দিয়েছেন মিজানুর রহমান বাদল।

এদিকে আবদুল কাদের মির্জাকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পদ থেকে বহিষ্কারের জন্য সুপারিশ এবং সংগঠনের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেয়ার কয়েক ঘণ্টার ব্যবধানে সেটি প্রত্যাহার করেছে নোয়াখালী জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম সেলিম এবং সাধারণ সম্পাদক নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী প্রথমে দলীয় প্যাডে কাদের মির্জাকে অব্যাহতির বিষয়টি জানিয়ে সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেন। কয়েক ঘণ্টার ব্যবধানে সেটি প্রত্যাহারের কথা নিশ্চিত করেজেলা আওয়ামী লীগ সভাপতি।

এর আগের খবরে বলা হয়, নোয়াখালীর বসুরহাট পৌর সভার মেয়র আবদুল কাদের মির্জাকে আওয়ামী লীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

আগামীনিউজ/এএইচ