Dr. Neem on Daraz
Victory Day

সরকারের সাফল্যে উদভ্রান্ত বিএনপি: তথ্যমন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ১১:৫৬ পিএম
সরকারের সাফল্যে উদভ্রান্ত বিএনপি: তথ্যমন্ত্রী

ছবি: সংগৃহীত

ঢাকাঃ সরকারের সাফল্যে বিএনপি উদভ্রান্ত বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, “করোনার টিকা প্রধানমন্ত্রী আনতে পেরেছেন এবং একই সাথে এটি অত্যন্ত সতর্কতার সঙ্গে ফ্রন্টলাইনাদের প্রথমে দেয়া হবে। বিএনপি এখানে লুটপাট কেন দেখতে পাচ্ছে? মূল কথা হচ্ছে সরকারের এই সাফল্যে তারা উদভ্রান্ত হয়ে গেছে। এই জন্য তাদের মুখে উদভ্রান্তের মতো প্রলাপ।” 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে বাংলাদেশ সম্পাদক ফোরাম প্রতিনিধিদের সাথে মতবিনিময় কালে তথ্যমন্ত্রী এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, “করোনার টিকা চলে এসেছে এবং এটি উপহার হিসেবে ভারত সরকার আমাদের দিয়েছে। এজন্য ভারত সরকারকে ধন্যবাদ জানাই। এসময় বিএনপির বক্তব্য তাদের যে মানসিকতা তুলে ধরে, তা হলো অপছন্দের প্রতিবেশীর কোনো ভালোই দেখতে না পারা এবং সবসময় অমঙ্গল কামনা করা।” 

তথ্যমন্ত্রী আরো বলেন, “বিএনপি আশা করেছিল, দেশ এই করোনা মহামারি সামাল দিতে পারবে না, কিন্তু প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে সেটি সামাল দিয়েছেন এবং বিশ্বব্যাপী তার এই নেতৃত্ব প্রশংসিত হয়েছে।”

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে