Dr. Neem on Daraz
Victory Day

উন্নয়ন চাইলে জাপা প্রার্থীদের জয়যুক্ত করুন : হাওলাদার


আগামী নিউজ প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৫:২৮ পিএম
উন্নয়ন চাইলে জাপা প্রার্থীদের জয়যুক্ত করুন : হাওলাদার

ঢাকা সিটির উন্নয়ন চাইলে জাতীয় পার্টি সমর্থিত প্রার্থীদের জয়ী করার আহ্বান জানিয়েছেন 
দলের কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার।

তিনি বলেছেন, জাতীয় পার্টিই পারে জনগণের কাঙ্খিত শান্তি এনে দিতে। মানুষ উন্নয়ন ও শান্তিতে থাকার নিশ্চয়তা চায়। আর এরজন্য জাতীয় পার্টির প্রার্থীকে জয়যুক্ত করতে হবে। স্বাধীনতার পর এ দেশে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই হয়েছে পল্লীবন্ধু এরশাদের শাসনামলে। জাতীয় পার্টির প্রার্থীকে ভোট দেয়া মানে হচ্ছে উন্নয়ন ও শান্তির পক্ষে ভোট দেয়া।

রবিবার (২৬ জানুয়ারি) দুপুরে ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড জাপা সমর্থিত কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুর পক্ষে ঘুড়ি মার্কায় ভোট চেয়ে বনানীর ১১নং রোডে এক পথসভায় তিনি এসব কথা বলেন। 

এরআগে মঞ্জুর পক্ষে গুলশান, কড়াইল বস্তি ও কাকলীতে প্রচার মিছিলে অংশ নেন। এসময় তার সাথে সৈয়দ মঞ্জু ছাড়াও জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, কেন্দ্রীয় নেতা হেলাল উদ্দিন, কাজী আবুল খায়ের, সুমন আশরাফ, মিজানুর রহমান মিরু, মাসুদুর রহমান মাসুম, জহিরুল ইসলাম মিন্টু, মিলন চৌধুরী, জিএম বাবু মন্ডলসহ বনানী থানা জাপা ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে