Dr. Neem on Daraz
Victory Day

সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আ.লীগের শান্তি সমাবেশ শুরু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩, ০৩:১৭ পিএম
সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আ.লীগের শান্তি সমাবেশ শুরু

ঢাকাঃ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আওয়ামী লীগের তিন সংগঠনের শান্তির সমাবেশ শুরু হয়েছে। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে এই সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। 

এরইমধ্যে সমাবেশস্থলে পৌঁছেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের একাংশ। এছাড়া ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের অনেকে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। 

সরেজমিন দেখা যায়, শুক্রবার (২৮ জুলাই) জুমার নামাজের পর দুপুর ২টার দিকে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাবেশ শুরু হয়। শুরুতেই 'জয় বাংলা, জয় বাংলা' গান পরিবেশন করা হয়। এরপর সংগীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী আশরাফ উদাম, তিনি 'বঙ্গবন্ধু শেখ মুজিব তুমি জাতির পিতা' সংগীত পরিবেশ করেন। এরপর কবিতা আবৃত্তি করেন মাইদুল ইসলাম মাহি। সংগীত পরিবেশন করেন দেলোয়ার হোসেন বয়াতি।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ ছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন। 

এদিকে দুপুর ১টা ২০ মিনিটে বৃষ্টি শুরু হলেও ক্ষমতাসীন দলের শান্তি সমাবেশে বৃষ্টিতে ভিজেই নেতাকর্মীরা সমাবেশস্থলে যোগ দেন।  নগরীর বিভিন্ন স্থান থেকে তৃণমূলের অনেক নেতাকর্মী সমাবেশস্থলে যোগ দিয়েছেন। 

এর আগে বেলা ১১টা থেকে ঢাকা ও আশপাশের এলাকা থেকে নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত হন। তারপর থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই অঙ্গ সংগঠন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এবং ভ্রাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগের যৌথ 'ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশে' বৃষ্টিতে ভিজে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন। 

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে আ'লীগের এই তিন সংগঠন এ সমাবেশের ডাক দিয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে