Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে সমাবেশের অনুমতি চেয়ে ডিএমপিতে জামায়াতের আবেদন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০১:৪৯ পিএম
রাজধানীতে সমাবেশের অনুমতি চেয়ে ডিএমপিতে জামায়াতের আবেদন

ঢাকাঃ কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামী ১ আগস্ট, মঙ্গলবার দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে শান্তিপূর্ণ সমাবেশ বাস্তবায়নে সহযোগিতা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে ই-মেইলে আবেদন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

ঢাকা মহানগর দক্ষিণ শাখার প্রচার সহকারী আব্দুল্লাহ সাইফের এক ই-মেইলের মাধ্যম গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ও অফিস সেক্রেটারি মোবারক হোসাইন স্বাক্ষরিত আবেদন পত্রটি আজ, মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১০-২৫ মিনিটে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর ই-মেইলে প্রেরণ করা হয়।

আবেদনে, তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ নেতাকর্মী ও ওলামায়ে কেরামের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে বায়তুল মোকাররমের উত্তর গেটে শান্তিপূর্ণ সমাবেশ সম্পন্ন করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

এর আগে সোমবার (২৪ জুলাই) আগামী ১ আগস্ট ঢাকায় সমাবেশসহ তিন দিনের নতুন কর্মসূচি ঘোষণা করে জামায়াতে ইসলামী। তিন দিনের কর্মসূচির মধ্যে রয়েছে ২৮ জুলাই বিভাগীয় শহরে মিছিল, ৩০ জুলাই জেলা সদরে বিক্ষোভ মিছিল এবং ১ আগস্ট ঢাকা মহানগরীতে শান্তিপূর্ণ সমাবেশ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে