Dr. Neem on Daraz
Victory Day

ঢাকাসহ চার বিভাগে আ.লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা আজ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ১০:৪১ এএম
ঢাকাসহ চার বিভাগে আ.লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা আজ

ফাইল ছবি

ঢাকাঃ সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকাসহ দেশের চার বিভাগে আজ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে আওয়ামী লীগ। ঢাকায় এই কর্মসূচির ঘোষণা করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল তিনটায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়। পরে সেটি ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হবে।

এর আগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেবেন।

সামবেশে সভাপতিত্ব করবেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সমাবেশের পর একটি শোভাযাত্রা শুরু হবে। শোভাযাত্রাটি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, শাহবাগ, এলিফ্যান্ট রোড, সিটি কলেজের রাস্তা হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর বাসভবনে গিয়ে শেষ হবে।

এছাড়া আজ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের অন্তর্গত সব জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে একই কর্মসূচি পালন করা হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে