Dr. Neem on Daraz
Victory Day

এই দেশের অগ্রগতি সহ্য হয় না বিএনপির : নানক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১২, ২০২৩, ০৬:২৯ পিএম
এই দেশের অগ্রগতি সহ্য হয় না বিএনপির : নানক

ফাইল ছবি

ঢাকাঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ওরা (বিএনপি) এক কিলোমিটার দূরে যে সমাবেশ করছে, ওদের চেহারা জনগণ জানে। এক দফা কীসের দফা? এই দেশের অগ্রগতি সহ্য হয় না। 

বুধবার বিকেলে বাইতুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে আয়োজিত শান্তি সমাবেশে যোগ দিয়ে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, এদেশের মানুষ উন্নত বাংলাদেশ দেখুক এটা ওদের সহ্য হয় না। কারণ ওদের সৃষ্টিই হয়েছিল বাংলাদেশকে জঙ্গিরাষ্ট্রে পরিণত করার জন্য। এজন্য ওরা নির্বাচন বর্জন করবে।

নানক বলেন, ওই হত্যাকারীর দল, ওই ঘাতকেরা আবারও নেমেছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য। যে হাত আগুন দিবে, সে হাত ভেঙে দিব। এই জবাব দেয়ার জন্য আজকের এই শান্তি সমাবেশ।

তিনি বলেন, ওরা গণতন্ত্রের কথা বলে, এটা হলো ভূতের মুখে রামনাম।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর আরেক সদস্য কামরুল ইসলাম বলেন, বিদেশিরা বিএনপির প্ররোচনায় বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে যেভাবে কথা বলছে, আমি তাদেরকে বলব, বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে কথা বলবেন না। 

বিএনপিকে 'রাজনৈতিক অপশক্তি' আখ্যা দিয়ে তাদেরকে রাজনীতি থেকে বিতাড়িত করা হবে বলেও উল্লেখ করেন তিনি। 


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে