Dr. Neem on Daraz
Victory Day

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা সন্ধ্যায়


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৯:৩৯ এএম
আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা সন্ধ্যায়

ঢাকাঃ বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা আহ্বান করা হয়েছে। আজ শুক্রবার (৯ জুন) সন্ধ্যায় ওই সভা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৮ জুন) ক্ষমতাসীন দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে জানানো হয়, শুক্রবার সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় সংশ্লিষ্ট সকলকে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উল্লেখ্য, শুক্রবারের এই সভা থেকেই ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হবে। একই সঙ্গে দেশের নয়টি পৌরসভা ও ৩৭টি ইউনিয়ন চেয়ারম্যান পদেও নিজেদের প্রার্থী চূড়ান্ত করবে ক্ষমতাসীনরা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে