Dr. Neem on Daraz
Victory Day

‘আন্দোলনের জন্য দল গুছিয়ে বিএনপির কোনো লাভ নেই’


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৫:৫১ পিএম
‘আন্দোলনের জন্য দল গুছিয়ে বিএনপির কোনো লাভ নেই’

আসাদুজ্জামান খান কামাল (ফাইল ছবি)

ঢাকাঃ আন্দোলনের জন্য দল গুছিয়ে বিএনপির কোনো লাভ নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, আন্দোল‌নের না‌মে বিএন‌পি আবারও নাশকতার চেষ্টা ক‌রলে ক‌ঠোর হ‌স্তে তাদের দমন করা হ‌বে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপু‌রে রাজধানীর মধুবা‌গের শে‌রে বাংলা স্কুল অ্যান্ড ক‌লেজের বা‌র্ষিক ক্রীড়া প্রতি‌যো‌গিতা ও পুরস্কার বিতরণী অনু‌ষ্ঠা‌ন শে‌ষে সাংবা‌দিক‌দের প্রশ্নের জবা‌বে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মানুষ আর বিএনপির সঙ্গে নেই। তাই আন্দোল‌নের জন‌্য দল গু‌ছি‌য়ে তাদের লাভ নেই। আন্দোল‌নের না‌মে তারা যদি ২৮ অক্টোবরের ম‌তো নাশকতার চেষ্টা ক‌রে তাহ‌লে তা‌দের ক‌ঠোর হ‌স্তে দমন করা হ‌বে।

এ সময় আসন্ন রমজানে ঘিরে নিত্যপণ্যের বাজার নিয়েও কথা বলেন মন্ত্রী আসাদুজ্জামান। ব‌লেন, রমজান উপল‌ক্ষে অবৈধভা‌বে নিত‌্যপণ‌্য মজুত ক‌রে যারা কৃ‌ত্রিম সংকট তৈরি ক‌রবে তা‌দের বিরু‌দ্ধে আরও ক‌ঠোর ব‌্যবস্থা নেওয়া হ‌বে।

বিএনপির নেতাকর্মীদের জামিনের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘জামিন আমাদের হাতে নেই, জামিন আদালতের বিষয়।’

আরেক প্রশ্নের জবা‌বে আসাদুজ্জামান খান ব‌লেন, আসন্ন স্থানীয় সরকার নির্বাচ‌নকে সাম‌নে রে‌খে আইনশৃঙ্খলা প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে যা যা করার দরকার তাই কর‌বে আইনশৃঙ্খলা বা‌হিনী।

এম/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে