Dr. Neem on Daraz
Victory Day

বিএনপির চতুর্থ দিনের পদযাত্রা দুপুরে


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ০১:২০ পিএম
বিএনপির চতুর্থ দিনের পদযাত্রা দুপুরে

ফাইল ছবি

ঢাকাঃ সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকার, গণতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা দাবি আদায়ে আজ রাজধানীতে চতুর্থ ও শেষ দিনের গণপদযাত্রা করবে বিএনপি। বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কমলাপুর স্টেডিয়াম থেকে পদযাত্রা শুরু হয়ে মালিবাগ বাজার গিয়ে শেষ হবে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি বলেন, বুধবার দুপুর আড়াইটার দিকে কমলাপুর স্টেডিয়াম থেকে শুরু হয়ে খিলগাঁও মোড় হয়ে মালিবাগ বাজার পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার সড়কে পদযাত্রা কর্মসূচি পালন হবে।

শামসুদ্দিন দিদার বলেন, চার দিনের ঘোষিত কর্মসূচির চতুর্থ দিনের পদযাত্রা উদ্বোধন করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। পদযাত্রাপূর্ব সমাবেশ সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম।

এর আগে, গত ২৮ জানুয়ারি রাজধানীর বাড্ডা রামপুরা সড়কে প্রথম দিনের পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। ৩০ জানুয়ারি রাজধানীর যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনে থেকে জুরাইন রেল গেট সড়কে পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। ৩১ জানুয়ারি রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ড থেকে মিরপুর-১০ নম্বর মোড় পর্যন্ত তৃতীয় দিনের পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। আজকের কর্মসূচির মধ্য দিয়ে শেষ হবে বিএনপির পদযাত্রা কর্মসূচি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে