Dr. Neem on Daraz
Victory Day

নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ০২:৩৮ পিএম
নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নয়াপল্টনে চলছে বিএনপির বিভাগীয় সমাবেশ।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর ১টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে সমাবেশ শুরু হয়।ওলামা দলের আহ্বায়ক শাহ মোহাম্মদ নেসারুল হকের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সমাবেশের কার্যক্রম শুরু হয়।

এদিন সকাল সাড়ে ১১টা থেকেই ব্যানার, ফেস্টুন, জাতীয় পতাকা হাতে নিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠনের হাজার হাজার নেতা কর্মীদের সমাবেশে উপস্থিত হতে দেখা গেছে। এসময় খালেদা জিয়ার মুক্তি এবং সরকার বিরোধী বিভিন্ন স্লোগানে রাজপথ মুখরিত করে তুলেন তারা।

সমাবেশের সভাপতিত্বে রয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান। প্রধান অতিথি থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে বিএনপির সমাবেশ ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে আশেপাশের এলাকায়।

সরেজমিনে দেখা গেছে, কর্মসূচি ঘিরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের আশপাশে কঠোর অবস্থানে রয়েছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যরা। কার্যালয়ের আশপাশে সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জনসমাগম ঘটিয়ে যাতে কোনো অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে জন্য সার্বিক প্রস্তুতিও রয়েছে।

এছাড়া নয়াপল্টনে বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ ও ডিবি পুলিশ মোতায়েন দেখা গেছে।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, ঢাকার পাশাপাশি দেশের অন্য বিভাগগুলোতেও নেতাকর্মীরা সমাবেশ করছেন।

উল্লেখ্য, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ৮ দিনের কর্মসূচি দিয়েছিলো বিএনপি। তারই অংশ হিসেবে আজ সব বিভাগীয় সদরে সমাবেশ করছে দলটি।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে