Dr. Neem on Daraz
Victory Day

উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী হামলা চালিয়েছে: সেতুমন্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১, ০৫:২১ পিএম
উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী হামলা চালিয়েছে: সেতুমন্ত্রী

ফাইল ছবি

ঢাকাঃ নির্বাচনকে সামনে রেখে অশুভ অপশক্তি, উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কুমিল্লাসহ ১০ থেকে ১২টি জায়গায় মন্দিরে হামলা ও হিন্দুদের বাড়িঘরে হামলার ঘটনা ঘটিয়েছে। শেখ হাসিনার সরকার এসব অপশক্তিকে মাথা তুলতে দেবে না।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে রাজধানীর রামকৃষ্ণ মন্দির পরিদর্শন করে এ কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় উৎসব দুর্গাপূজার মহানবমীতে রাজধানীর রামকৃষ্ণ মন্দির পরিদর্শনে যান আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মন্দিরে গিয়ে তিনি হিন্দু ধর্মালম্বীদের সঙ্গে পূজার শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, সারা দেশে শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। আর তাই সাম্প্রদায়িক শক্তির গাত্রদাহ হচ্ছে। বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কঠোর অবস্থানে রয়েছে সরকার।

কাদের আরও বলেন, এবারই প্রথম জাতীয় নির্বাচনকে সামনে রেখে এ উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী আজকে কুমিল্লার ঘটনাসহ আরও ১০ থেকে ১২টি জায়গাতে মন্দিরে হামলা, হিন্দুদের বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটেছে। এসব ঘটনার সঙ্গে এ অপশক্তি জড়িত।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে