Dr. Neem on Daraz
Victory Day

খালেদা জিয়ার সাবেক পিএস শামছুলের বিরুদ্ধে আইনী নোটিশ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ১১:১১ এএম
খালেদা জিয়ার সাবেক পিএস শামছুলের বিরুদ্ধে আইনী নোটিশ

ফাইল ছবি

ঢাকাঃ অপপ্রচারের অভিযোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাবেক পিএস শামছুল আলমকে নোটিশ দেওয়া হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য আইনজীবী শওকত আলী পাটওয়ারী তুহিন এই আইনী নোটিশ পাঠান। বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ ওমর ফারুক (আসিফ) এর মাধ্যমে এই নোটিশ পাঠানো হয়।

শামছুল আলম বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী। তিনি নিউইয়র্কের কুইন্সে বসবাস করছেন।

নোটিশে উল্লেখ করা হয়, আপনি (সামছুল আলম) জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে চরম ঘৃণ্য, ঔদ্ধত্যপূর্ণ, অরুচিকর, মিথ্যা ও সম্পূর্ণ বানোয়াট কথা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন। এর মাধ্যমে আপনি বহির্বিশ্বে বাংলাদেশ রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। এ লেখা গোটা বাংলাদেশের মানুষের প্রতি অবমাননাকর। এ বক্তব্যে বাংলাদের মানুষ আপনার ওপর ক্ষিপ্ত ও বিক্ষুব্ধ। রাষ্ট্রবিরোধী এ ঔদ্ধত্যপূর্ণ স্ট্যাটাস বাংলাদেশের সব মানুষ এবং আওয়ামী লীগের প্রতিটি কর্মীকে আঘাত করেছে।

নোটিশে আরও বলা হয়, আপনার এ বক্তব্য চরম ঘৃণ্য, ঔদ্ধত্যপূর্ণ, অরুচিকর, মিথ্যা ও সম্পূর্ণ বানোয়াট। এ বক্তব্য ফেসবুকে আপলোড করায় আপনি রাষ্ট্রদ্রোহিতামূলক অপরাধ, ডিজিটাল নিরাপত্তা আইন-২০০৮ এর ধারাসমূহের অপরাধ এবং অন্যান্য ফৌজদারি আইনের অপরাধ করেছেন।

এ নোটিশ পাওয়ার ৭২ ঘণ্টার মধ্যে আপনি আপনার উল্লেখিত ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণের কাছে ক্ষমা প্রার্থনা না করলে আপনার বিরুদ্ধে ফৌজদারি ও দেওয়ানি অধিক্ষেত্রে ব্যবস্থা নেওয়া হবে।

নোটিশে মোহাম্মদ সামছুল আলমের ফেসবুকের স্ট্যাটাস ও এটির লিংকও তুলে ধরা হয়।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে