Dr. Neem on Daraz
Victory Day

সালথা তান্ডবের বিচার বিভাগীয় তদন্ত চায় বিএনপি


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১, ০৩:৩১ পিএম
সালথা তান্ডবের বিচার বিভাগীয় তদন্ত চায় বিএনপি

ছবি: আগামী নিউজ

ফরিদপুর: জেলার সালথা উপজেলা পরিষদে গত ৫ এপ্রিল তান্ডব চালিয়ে ব্যাপক ভাংচুর, অগ্নি সংযোগের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবী করেছে জেলা বিএনপি।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে ফরিদপুরের থানা রোডের একটি চাইনিজ হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এ দাবী জানানো হয়। একই সাথে বিএনপির নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ জানানো হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু। 

সংবাদ সম্মেলন থেকে অভিযোগ করে বলা হয়, বিক্ষুব্দ গ্রামবাসী হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগের যে ঘটনা ঘটিয়েছে তার সাথে বিএনপির কোন যোগসূত্র নেই। অথচ মামলায় বিএনপির কয়েক হাজার নেতা-কর্মীকে আসামী করা হয়েছে। যা প্রতিপক্ষ রাজনৈতিক দলকে ঘায়েল করার অপচেষ্টা। ঘটনার সুষ্ঠ বিচারের জন্য বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠনের দাবী জানান। একই সাথে হামলার ঘটনার তীব্র নিন্দা জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা, সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আশরাফ নাননু, সাবেক যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, বিএনপি নেতা হাবিবুর রহমান, আফজাল হোসেন খান পলাশ, বেনজির আহমেদ তাবরিজ প্রমুখ। 

আগামীনিউজ/মালেক
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে