Dr. Neem on Daraz
Victory Day

প্রতি ওয়ার্ডে খেলার মাঠ করে দেব: মেয়র তাপস


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: মার্চ ৬, ২০২১, ১১:০৪ এএম
প্রতি ওয়ার্ডে খেলার মাঠ করে দেব: মেয়র তাপস

ছবি: সংগৃহীত

ঢাকাঃ প্রয়োজনে জমি অধিগ্রহণ করে প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ করার ঘোষণা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

ব্যারিস্টার শেখ তাপস বলেন, আমরা চাই আমাদের ছেলেরা যেন মাঠে ফিরে আসে, খেলাধুলা করে। কিন্তু প্রতিটি ওয়ার্ডে পর্যাপ্ত খেলাধুলার জায়গা নেই। আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতার পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে মাঠ তৈরির উদ্যোগ গ্রহণ করেছি। এরইমধ্যে কিছু জায়গা উদ্ধার করে খেলার উপযোগী করার কার্যক্রম গ্রহণ করেছি। প্রয়োজনে জমি অধিগ্রহণ করে আমাদের সন্তানদের জন্য খেলার মাঠ করে দেব।

শুক্রবার (৬ মার্চ) বিকেলে রাজধানীর ডেমরার ৬৮ নম্বর ওয়ার্ডের করিম জুট মিলস মাঠে আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতার তৃতীয় পর্বের ফুটবল খেলা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ ঘোষণা দেন তিনি।

এ বছর এপ্রিল থেকে ডেঙ্গুর বিরুদ্ধে এবং নভেম্বর থেকে কিউলেপ মশার বিরুদ্ধে কার্যক্রম শুরু করা হবে জানিয়ে তিনি বলেন, আমরা যে উদ্যোগগুলো নিয়েছি, যে কার্যক্রম গ্রহণ করেছি, তাতে এরই মাঝে মশার উপদ্রব কমতে শুরু করেছে।

আগামীনিউজ/সোহেল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে